Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!.

‘দৈনিক শিক্ষা’ নামধারী নকল ফেসবুক পেজ হতে সাবধান! | ejobscircular24

Government - Non Government job circular and news of Bangladesh

‘দৈনিক শিক্ষা’ নামধারী নকল ফেসবুক পেজ হতে সাবধান!

প্রিয় পাঠক,

‘দৈনিক শিক্ষা’ নাম ব্যাবহার করে ফেসবুকে কয়েকটি ভুয়া পেজ খোলা হয়েছে এবং নিয়মিত দৈনিক শিক্ষার খবর অনুমতি ছাড়াই  পোস্ট করা হচ্ছে। ভুয়া পেজটির লাইক ৩৩ হাজারের কিছু বেশি। অপরদিকে দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইকের সংখ্যা ১ লাখ ৭ হাজারেরও বেশি।

উদ্বেগের বিষয় হলো, কিছু অসত্য ও বানোয়াট খবর ওইসব ভুয়া পেজে পোস্ট করা হচ্ছে যা পাঠক মহলে বিভ্রান্তির সৃষ্টি  করছে।নীচে এরকম কয়েকটি ভুয়া পেজের তালিকা দেওয়া হলোঃ

www.facebook.com/দৈনিক-শিক্ষা-Dainik-Shiksha-724927900937879/ দৈনিক শিক্ষা – Dainik Shiksha
www.facebook.com/dainikshikshaonline/   Dainikshiksha online

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা ‘দৈনিক শিক্ষাডটকম’ পরিবারের পক্ষ থেকে সম্মানিত পাঠকদের অনুরোধ করছি উপরোক্ত ভুয়া ফেসবুক পেজ থেকে সতর্ক থাকুন এবং Report অপশনে গিয়ে অবশ্যই পেজগুলোর নামে রিপোর্ট করুন, তাদের ফেসবুক পেজে কমেন্ট লিখে খবরটি সবাইকে জানিয়ে দিন। ভুলেও ওইসব ভুয়া পেজে লাইক দিয়ে প্রতারকদের ফাঁদে পা দেবেন না।

ইতিমধ্যে প্রতারকদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা শুরু হয়েছে। অচিরেই তারা চিহ্নিত হয়ে ধরা পড়বে।

 

 

 

 


পাশাপাশি শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজটি চিনে রাখুন এবং আমাদের প্রতিটি খবর আপনার ফেসবুক হোমপেজে দেখতে এখনি আমাদের আসল পেজে লাইক দিন।  পথ চলায় আমরা পাশে চাই সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের।

 

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজের লিংক: https://www.facebook.com/dainikshiksha


No comments:

Post a Comment

Copyright © ejobscircular24