Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!.

Earn Money with Ojooo | ejobscircular24

Government - Non Government job circular and news of Bangladesh

Earn Money with Ojooo

এড দেখে ডলার ইনকাম

ইন্টারনেট এ টাকা উপার্জনের কথা অনেকেই শুনে থাকবেন। কিন্তু এটা কিভাবে হয় বা আদো সত্য কিনা তা নিয়ে অনেকের অনেক প্রশ্ন আছে। ইন্টারনেট এ আয় করার উৎস অনেক এবং তা ভিন্ন ভিন্ন ধরনের। যেমনঃ বিভিন্ন এডস্যান্স আছে যারা আপনাকে এড প্রদান করবে ( গুগোল, প্রপেল্লার,এডনাও,এডহেক্সার, এদব্লেয ইত্যাদি), তাছাড়া আছে এফিলিয়েসন (এমাজান, দারাজ, ইবেই, ব্রুন ইত্যাদি)। কিন্তু যারা এ সম্পরকে জানেনা তারা কি করবে। তাদের জন্য আছে PTC (Paid to Click)। এই পিটিসি সাইট থেকে আপনি একটি নির্দিষ্ট পরিমান কাজের বিনিময়ে আয় করতে পারেন ডলার। চলুন দেখি কিভাবে উপার্জন করা যায়। পিটিসি সাইট ও অনেক আছে তবে আমার মতে বেশি পে করে ojoo

রেজিস্ট্রেশন
আপনাকে প্রথমে ojooo তে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। আর এজন্য লাগবে শুধু আপনার ইমেইল আইডি। রেজিস্ট্রেশনের পর আপনার ইমেল এ একটি মেসেজ আসবে। আপনার ইমেল থেকে মেসেজে পাঠানো লিঙ্কে ক্লিক করলে আপনার রেজিস্ট্রাশন সম্পন্ন হবে। এখন আপনি যখন তখন আপনার আইডি আর পাসয়ারড দিয়া লগ ইন করতে পারেন।


উপার্জন 
লগ ইন করার পর সেখানে অনেক অপশন পাবেন যার প্রতিটি এক একটি উপার্জনের পদ্ধতি। সবচেয়ে সহজ হল এড ক্লিক। এক একটা এড এ ক্লিক করে আপনি .001-.007 $ পর্যন্ত আয় করতে পারবেন। এতে আপনার সময় লাগবে ১০ মিনিট। অর্থাৎ প্রতিদিন আপনি আপনার ১০ মিনিট করে দিয়ে শুধু এড দেখে ৫-১০ ডলার পেতে পারেন। যদিও বাংলাদেশি টাকায় এর মূল্য খুবি কম ৫০০-৮০০ টাকা।


এই সাইট থেকে সবচেয়ে বেশি আয় করতে পারবেন Task Complete করার মাধ্যমে। এই অপশন এ গেলে প্রথমে ছোট ছোট কিছু কাজ পাবেন যার মূল্য .02 $। আর কাজ করতে সময় লাগবে ৫ মিন। ধিরে ধিরে আপনার কাজের উপরে আপনার লেভেল আপ হবে ১ম ২য় ৩য় এভাবে। ১ম লেভেলে কাজের জন্য .5 $, ২য় লেভেলে 2$, ৩য় লেভেলে এ আরো বেশি। আর এটাই মুলত মূল আয়ের যায়গা। তবে কাজ পেতে আপনাকে কষ্ট করতে হবে। কাজ গুলো বিভিন্ন ভাষায় থেকে। আপনি শুধু এক ইংরেজি ভাষার কাজ করার সুযোগ পাবেন। এই পদ্ধতিতে মাশে 200 $ করে আয় করতে কম্পখে ৩ মাস সময় লাগবে। যার মূল্য ১৫,০০০ টাকা দাঁড়াবে।

এখানে সবচেয়ে বড় বিষয় হল সাইট সম্পরকে ভাল ভাবে যানা। যত ভাল করে জানবেন তত দ্রুত আয় করতে পারবেন। তবে এটাকে কখনো প্রধান বিষয় ধরবেন না। আরো অনেক পধতি আছে আরো বেশি উপার্জন করার। এটা দিয়ে আপনার ইন্টারনেট এ উপার্জনের যাত্রা শুরু হবে মাত্র।

টাকা পাবার উপায়
টাকা বিভিন্নভাবে পেতে পারেন। তবে সবচেয়ে ভাল উপায় হল পেইজা (Payza). এটি একটি আন্তর্জাতিক ব্যাংক যার মাধ্যমে আপনি সরাসরি আপনার স্থানীয় যে কোনো ব্যাংক একাউন্টে টাকা পেতে পারেন। এর জন্য আপনাকে কোন ঝামেলাই পরতে হবেনা। আগের মতই ইমেল দিয়ে রেজিস্ট্রেশন। আর এরপর আপনার একাউন্ট ভেরিফিকেশন এর জন্য আপনার আইডি কার্ডের স্ক্যান কপি দিতে হবে। আপনার স্থানীয় ব্যাঙ্কের সাথে পেইজার সরাসরি লিংক আছে ফলে একাউন্টে টাকা পউছে যাবে।


No comments:

Post a Comment

Copyright © ejobscircular24