Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!.

পাঁচটি ব্যাংকে বিভিন্ন পদে চাকুরির খবর প্রকাশিত। | ejobscircular24

Government - Non Government job circular and news of Bangladesh

পাঁচটি ব্যাংকে বিভিন্ন পদে চাকুরির খবর প্রকাশিত।

পাঁচটি ব্যাংকে বিভিন্ন পদে চাকুরির খবর প্রকাশিত।
প্রকাশকাল : ২৩/১২/২০১৬ । সূত্র : প্রথম আলো ।
নতুন বছর আসার আগেই ডিসেম্বরজুড়ে বিভিন্ন ব্যাংকে চলছে ছোট-বড় নানা পদে নিয়োগ। চাকরিবাকরির পাঠকদের জন্য সেখান থেকে কিছু চাকরির খোঁজ তুলে ধরা হলো।
আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড
পদের নাম: সেলস অফিসার—এসএমই
পদের সংখ্যা: ১০
কর্মস্থল: ঢাকা বিভাগ ও নারায়ণগঞ্জ
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর ব্যাংকিং, এসএমই ব্যাংকিং এবং লিজিং বিষয়ে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর, ২০১৬
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের ব্যাংকের পলিসি অনুযায়ী বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
পদের নাম: ব্রাঞ্চ অপারেশনস ম্যানেজার
পদের সংখ্যা: ০৩
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা এমবিএ ডিগ্রি থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি জেনারেল ব্যাংকিং ও ব্রাঞ্চ ম্যানেজমেন্ট সেক্টরে থাকতে হবে কমপক্ষে সাত বছরের অভিজ্ঞতা। তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।
আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর, ২০১৬
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের ব্যাংকের পলিসি অনুযায়ী বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
পদের নাম: অ্যান্ড অফ ডে অপারেটর অ্যান্ড আইটি সাপোর্ট অফিসার
পদের সংখ্যা: ০১
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর ব্যাংকিং এবং আইটি বিষয়ে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: পদটিতে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।
আবেদনের শেষ তারিখ: ২৪ ডিসেম্বর, ২০১৬
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীর সঙ্গে আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। এ ছাড়া নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে ব্যাংকের পলিসি অনুযায়ী বেতনের পাশাপাশি অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
দ্য সিটি ব্যাংক লিমিটেড
পদের নাম: ট্রেইনি/সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং ম্যানেজার, সেলস
কর্মস্থল: সিলেট ও চট্টগ্রাম
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক পাস হতে হবে। ব্যাংকিং খাতে কাজের পূর্ব অভিজ্ঞতা আছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে কাজের পূর্ব অভিজ্ঞতা নেই এমন প্রার্থীরাও ট্রেইনি প্রোডাক্ট ম্যানেজার পদে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ তারিখ: সিলেট ও চট্টগ্রাম, উভয় বিভাগের প্রার্থীদেরই ২৪ ডিসেম্বর, ২০১৬ তারিখের মধ্যে আবেদন করতে হবে।
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: পূর্ব অভিজ্ঞতা নেই এমন প্রার্থীদের মাসে ১০ হাজার টাকা ও বিক্রয়ের ওপর কমিশন দেওয়া হবে এবং অভিজ্ঞ প্রার্থীদের মাসে ১২ থেকে ১৫ হাজার টাকা বেতন ও বিক্রয়ের ওপর কমিশন দেওয়া হবে।
ব্র্যাক ব্যাংক লিমিটেড
পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জেলায়
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স, ম্যানেজমেন্ট অথবা ইকোনমিকস বিষয়ে স্নাতকোত্তর পাস বা এমবিএ ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীকে ব্যাংকিং সেক্টরে অথবা ফিন্যান্সিয়াল প্রতিষ্ঠানে কমপক্ষে ১০ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর, ২০১৬
পদের নাম: রিলেশনশিপ ম্যানেজার (আরএম) /সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার (এসআরএম)
কর্মস্থল: ঢাকা
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং অথবা ইকোনমিকস বিষয়ে স্নাতকোত্তর পাস বা এমবিএ ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আরএম পদে আবেদনের জন্য আবেদনকারীকে ব্যাংকিং অথবা পোর্টফোলিও ম্যানেজমেন্ট সেক্টরে কমপক্ষে চার বছর এবং এসআরএম পদে আবেদনের জন্য আবেদনকারীকে ট্রেড ফিন্যান্সসহ কমার্শিয়াল ব্যাংকিং সেক্টরে কমপক্ষে সাত বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর, ২০১৬
পদের নাম: ব্রাঞ্চ অপারেশনস ম্যানেজার
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জেলায়
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স, ম্যানেজমেন্ট, মার্কেটিং অথবা ইকোনমিকস বিষয়ে স্নাতকোত্তর পাস বা এমবিএ ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর ব্যাংকিং সেক্টরে ৮ থেকে ১০ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে, এর মধ্যে ব্রাঞ্চ অফিসে কমপক্ষে পাঁচ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। সে ক্ষেত্রে যাঁদের ট্রেড ফিন্যান্স বিষয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর, ২০১৬
পদের নাম: ক্রেডিট অ্যানালাইসিস-আন্ডাররাইটিং ইমার্জিং বিজনেস-রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জেলায়
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সদ্য স্নাতক অথবা স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থী, বিশেষ করে যাঁদের ফিন্যান্স, অ্যাকাউন্টিং, আন্তর্জাতিক বাণিজ্য অথবা ম্যানেজমেন্ট বিষয়ে পড়াশোনা রয়েছে, তাঁরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য আবেদনকারীদের এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫.০-এর মধ্যে ৪.৫০ এবং স্নাতক অথবা স্নাতকোত্তরে সিজিপিএ ৪.০-এর মধ্যে কমপক্ষে ৩.০ পেয়ে উত্তীর্ণ হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীকে যোগাযোগে দক্ষ, ঢাকার বাইরে গিয়ে কাজ করা, মাইক্রোসফট ওয়ার্ড, মাইক্রোসফট এক্সেল ও মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট ইত্যাদির কাজে দক্ষ হতে হবে। যদিও এই পদে আবেদনের জন্য কাজের কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই, তবে সংশ্লিষ্ট খাতে যাঁদের এক থেকে দুই বছর কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদেরও আবেদনের জন্য বিশেষভাবে উৎসাহিত করা হয়েছে।
আবেদনের শেষ তারিখ: ২৮ ডিসেম্বর, ২০১৬
ডাচ্‌-বাংলা ব্যাংক লিমিটেড
পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার
কর্মস্থল: চট্টগ্রাম
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীকে চট্টগ্রামের স্থায়ী বাসিন্দা এবং ব্যাংকিং সেক্টরে ১০ থেকে ২০ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: পদটিতে আবেদনের জন্য আবেদনকারীর সর্বোচ্চ বয়স হতে হবে ৪৫ বছর। তবে ক্ষেত্রবিশেষে বয়স বিবেচনা করা হবে।
আবেদনের শেষ তারিখ: ৫ জানুয়ারি, ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত প্রার্থীর পদ এবং বেতন তাঁর অভিজ্ঞতার আলোকে প্রদান করা হবে।
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক
পদের নাম: অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার (এআরও)
আবেদনের যোগ্যতা: পদটিতে আবেদনের জন্য আবেদনকারীকে কমপক্ষে এইচএসসি পাস হতে হবে এবং এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ কমপক্ষে ২.৫০ থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীকে কম্পিউটার চালনায় বিশেষ করে মাইক্রোসফট ওয়ার্ড ও মাইক্রোসফট এক্সেলে পারদর্শী এবং ইন্টারনেট ব্যবহারে পারদর্শী হতে হবে। এ ছাড়া যাঁদের নিজস্ব মোটরসাইকেল ও ল্যাপটপ রয়েছে, নিয়োগের ক্ষেত্রে তাঁদের প্রাধান্য দেওয়া হবে।
বয়স: পদটিতে আবেদনের জন্য ২৪ ডিসেম্বর, ২০১৬ তারিখে আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।
আবেদনের শেষ তারিখ: ২৪ ডিসেম্বর, ২০১৬
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের মাসে ১৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।
পদের নাম: অডিটরস ফর ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্লায়েন্স ডিভিশন
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতকোত্তর হতে হবে এবং পুরো শিক্ষাজীবনে কোনো প্রকার তৃতীয় বিভাগ থাকা চলবে না। পদটিতে আবেদনের জন্য আবেদনকারীর পূর্ব কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই, তবে ন্যূনতম আর্টিকেলশিপ, নলেজ লেভেল, অ্যাপ্লিকেশন লেভেন অথবা অ্যাডভান্স লেভেল থাকলে তাঁদের অগ্রাধিকার প্রদান করা হবে।
বয়স: পদটিতে আবেদনের আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। তবে ক্ষেত্রবিশেষে বয়স বিবেচনা করা হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর, ২০১৬
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীর সঙ্গে আলোচনা সাপেক্ষে বেতন ঠিক করা হবে।
Published: 23 December,2016
Source : Prothom Alo
Please see the image file for details.



No comments:

Post a Comment

Copyright © ejobscircular24