Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!.

১০০ টি শূ্ন্য পদে লোকবর নিয়োগ দেবে দিশা | ejobscircular24

Government - Non Government job circular and news of Bangladesh

১০০ টি শূ্ন্য পদে লোকবর নিয়োগ দেবে দিশা

১০০ টি শূ্ন্য পদে লোকবর নিয়োগ দেবে দিশা
সূত্র: Prothom Alo
প্রকাশকাল: 9/18 November, 2016
আবেদনের শেষসময়: 30 November, 2016
বিস্তারিত:

ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্টে (দিশা) প্রশিক্ষণার্থী শাখা ব্যবস্থাপক (টিবিএম) পদে ১০০ জনকে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানটি দেশের ১৬টি জেলায় দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্রঋণের পাশাপাশি আলোঘর কার্যক্রম, ডেইরি অ্যান্ড লাইভ স্টক ডেভেলপমেন্ট কার্যক্রম, টেকনিক্যাল ট্রেনিং, স্বাস্থ্য ও শিক্ষা ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে। বর্তমানে পিকেএসএফ, স্ট্রমি ফাউন্ডেশন ও বিভিন্ন ব্যাংকের আর্থিক সহায়তায় পরিচালিত ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে গ্রামাঞ্চলে কাজ করতে আগ্রহী প্রার্থীদের এ পদে নিয়োগ করা হবে। পদটিতে আবেদন করা যাবে ৩০ নভেম্বর পর্যন্ত। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে ৯ নভেম্বর প্রথম আলোর ৪ পৃষ্ঠায়।
বিজ্ঞপ্তি অনুযায়ী, এ পদে আবেদন করতে হলে প্রার্থীকে যেকোনো বিষয়ে সদ্য মাস্টার্স পাস হতে হবে। তবে সব পরীক্ষায় কমপক্ষে জিপিএ ২.৫ অথবা দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। কোনো অভিজ্ঞতা ছাড়াই এ পদে আবেদন করা যাবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩২ বছর।
এ পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র ও জন্মসনদের কপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবিযুক্ত (মোবাইল নম্বরসহ) নিজের হাতে লেখা দরখাস্ত পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন বিভাগ), দিশা, ই/১০ বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগারো, ঢাকা-১২১৬ ঠিকানায় ডাকযোগে বা hr@disabd.org পাঠাতে হবে।
লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চূড়ান্তভাবে নির্বাচিত একজন প্রশিক্ষণার্থী শাখা ব্যবস্থাপক প্রথম ছয় মাস প্রশিক্ষণ ও শিক্ষানবিশকালে দুপুরের খাবার জন্য ভাতা ও মোটরসাইকেল মেরামত খরচসহ মাসিক নির্ধারিত বেতন ১৫ হাজার টাকা পাবেন। ছয় মাস প্রশিক্ষণ শেষে মূল্যায়ন পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষা ও প্রশিক্ষণ মূল্যায়ন উত্তীর্ণদের শাখা ব্যবস্থাপক হিসেবে (পিও-৩) স্থায়ীকরণ করা হবে। সে ক্ষেত্রে উচ্চতর বেতন ও সংস্থায় প্রচলিত অন্যান্য সুবিধাদি যেমন পিএফ, গ্র্যাচুইটি, অর্জিত ছুটি, বিমা, দায়িত্ব ভাতা, মোবাইল বিল, স্বল্পমূল্যে বাসস্থান, চিকিৎসা সহায়তা ও অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রার্থীদের চূড়ান্তভাবে নির্বাচিত হয়ে চাকরিতে যোগদানের সময় ১০ হাজার টাকা ফেরতযোগ্য জামানত দিতে হবে।


Disa job circular in November 2016
Disa job circular in November 2016
Post Name: Trainee Branch Manager.
Institute Name: Development Initiative for Social Advancement (disa)
Number of job vacancies: 100
Type of Jobs: NGO
Job category: Full Time
Job Level: Entry / Mid / Top Level
Disa job circular in November 2016 | NGO job circular
Disa job circular in November 2016 | NGO job circular

Job description: N / A
Educational Requirements: Newly Masters pass inany subject.
Experience Requirements: N / A
Additional Job Requirements: See the circular
Other Benefits: As per company policy.
Salary: 15000
Jobs Location: Anywhere in Bangladesh
Age limit for jobs: 32 years
Job Posting Date: 9th November 2016
Jobs Deadline: 30th November 2016
Jobs Source: Prothom Alo
Email: hr@disabd.org
Web Address: www.disabd.org
Address: Director, HR & Admin, E/10 Pallabi Extension, Mirpur-11 ½, Dhaka-1216, Bangladesh
Disa job circular in November 2016
Being a developing country- Bangladesh has the opportunity to utilize its resources at optimum level. The best and effective utilization of agriculture and human resources can uplift the poor community of Bangladesh. For forwarding the disadvantaged and marginalized poor people of Bangladesh from the loop of poverty, many initiatives had been taken in early 90’s. Different Development Institutes, organizations, NGOs has been formed in that decade. Like others initiatives, DISA was formed in 1993 by a group of social workers under the leadership of its founder Chief Executive Md. Shahid Ullah; with the programs of economic and social development of Bangladesh. Soon after its emergence, DISA proves that, it was not founded like ordinary organizations, but with some exceptional, sustainable and creative mission. Today, it is now in 23 years, and passed a long glorious journey; journey for fighting with poverty and for economic development.


No comments:

Post a Comment

Copyright © ejobscircular24