Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!.

শ্বশুরের কুদৃষ্টি… | ejobscircular24

Government - Non Government job circular and news of Bangladesh

শ্বশুরের কুদৃষ্টি…

শ্বশুরের কুদৃষ্টি…

rape_web-ss

লাইভ প্রতিবেদক: শ্বশুরের কুদৃষ্টি। অনৈতিক সুবিধা নেয়ার চেষ্টা। বার বার হাত বাড়িয়েছে। কিন্তু সাড়া মিলেনি। এনিয়ে পারিবারিক দ্বন্দ লেগেই রয়েছে। হাল চাড়েনি নাছুর বান্দা। সুন্দরী পুত্রবধুর দিকে নিজের পিতার কু দৃষ্টি মেন নেয়নি ছেলে। তার কাছ থেকে বারবার শারীরিক সম্পর্কের সুবিধা নেয়ার চেষ্টা করেন শ্বশুর। কিন্তু পুত্রবধু নিজের মান রাখতে চেষ্টা করেছেন সব সময়। নিজেকে সামলে রেখেছেন।

এ ঘটনাটি নিয়ে তোলকালাম বেধেঁছে। ঘটনাটি ভারতের কানপুরের। পিতাকে তার ২৮ বছর বয়সী পুত্র গুলি করেছে। গুলিতে সংকটজনক অবস্থা এখন তার পিতা। এ খবর দিয়েছে অনলাইন দ্য টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ইমাদপুর থামরাই এলাকায়। সেখানকার এক অধিবাসী রতিরাম (৫০)। তার পুত্র অমিত (২৮)।

শনিবার রাতে অমিতের স্ত্রীর সঙ্গে অনৈতিক সুবিধা নেয়ার চেষ্টা করে রতিরাম। এ ঘটনা টের পেয়ে অমিত তাকে গুলি করে। পুলিশ বলেছে, অমিতের গুলি লাগার পর রতিরামকে দ্রুত কায়েমগঞ্জ কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়।

সেখান থেকে পরে তাকে স্থানান্তর করা হয় বেসরকারি একটি নার্সিং হোমে। চিকিৎসকরা বলেছেন, এখন তার অবস্থা স্থিতিশীল। পুলিশ আরও বলেছে, শনিবার রাতে অকস্মাৎ নিজের পুত্রবধূকে জড়িয়ে ধরে রতিরাম। তার ওপর শক্তি প্রয়োগের চেষ্টা করে। এ সময় তার পুত্রবধূ তাকে বাধা দেন। সংকেত বাজান। ওই সময় বাসায় ছিল অমিত। সে সংকেত পেয়েই ছুটে যায়। প্রথমেই পিতার কবল থেকে স্ত্রীকে ছাড়িয়ে নেয়। এরপর দেশে তৈরি অস্ত্র দিয়ে রতিরামকে গুলি করে।

তারপর অস্ত্রসহ থানায় গিয়ে আত্মসমর্পণ করে অমিত। পুলিশ আরও বলেছে, অমিতের ছোটভাই অঞ্জুর অভিযোগের ভিত্তিতে আমরা হত্যা চেষ্টার একটি মামলা নিবন্ধিত করেছি। একই সঙ্গে বিষয়টি তদন্ত করছি।

জানাগেছে ওই এলাকায় এধরনের আরও কয়েকটি ঘটনা ঘটলেও ন্যায় বিচার অনেকেই পায়নি। কেউ হয়তো নিরবে সহ্য করেছেন সব কিছু।

 

ঢাকা, ২৭ সেপ্টেম্বর, (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম

No comments:

Post a Comment

Copyright © ejobscircular24